শিরোনাম

  নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বেনাপোলে সংবাদ সম্মেলন   ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মনেযোগ দিতে হবে …যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী   টঙ্গীতে ৮শ’ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার   বেনাপোল কাস্টমের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেছে স্টাফ অ্যাসোসিয়েশন   টঙ্গীতে মোবাইলে ফেসবুক চালাতে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা   বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় মাদক সহ আটক-৭   ভারত বাংলাদেশ মৈত্রী সাইকেল র‌্যালী দলকে বেনাপোলে সংবর্ধনা   বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতি’র উদ্যোগে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ   শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   উত্তরখানে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন


বেনাপোল প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে বেনাপোল মাহবুবা হক এতিমখানায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত আজিজুল হক। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহ আলম, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন ও সাধারন সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু, সহ: দপ্তর লোকমান হোসেন রাসেল, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সাংবাদিক জিএম আশরাফ,সাংবাদিক আবুল বাশার,সাংবাদিক আসাদুজ্জামান আশা, এসআই মাসুম বিল্লাহ, বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সহ: সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,অর্থ সম্পাদক জসীম উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিনসহ স্থানীয় মুক্তিযোদ্ধা,সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের নেতারা কর্মীরা।

অনুষ্ঠান শেষে বেনাপোল মাহাবুবা হক এতিম খানার সকল ছাত্র ও বেনাপোলের স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। পরে সকল শহীদ মুক্তিযোদ্ধা ও বেনাপোলস্থ বিভাগীয় সমিতি’র মরহুম সদস্যদের প্রতি দোয়াও রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল মাহবুবা হক এতিমখানার ইমাম হাফেজ মাওলানা খলিলুর রহমান।

আরও পড়ুন