শিরোনাম

  তুরাগে শিশু শ্রমিক হত্যার বিচারের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   রুপগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা বিচারের দাবিতে মানববন্ধন   তুরাগে উত্তরা মডেল একাডেমির প্রাঙ্গণে (এসডিজির) কর্মশালা অনুষ্ঠিত   সিলেটে “দৈনিক স্বাধীন বাংলা”র প্রতিনিধি সম্মেলন ও গুণীজন সংবর্ধনা   এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ

আজ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন


বেনাপোল প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে বেনাপোল মাহবুবা হক এতিমখানায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত আজিজুল হক। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহ আলম, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন ও সাধারন সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু, সহ: দপ্তর লোকমান হোসেন রাসেল, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সাংবাদিক জিএম আশরাফ,সাংবাদিক আবুল বাশার,সাংবাদিক আসাদুজ্জামান আশা, এসআই মাসুম বিল্লাহ, বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সহ: সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,অর্থ সম্পাদক জসীম উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিনসহ স্থানীয় মুক্তিযোদ্ধা,সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের নেতারা কর্মীরা।

অনুষ্ঠান শেষে বেনাপোল মাহাবুবা হক এতিম খানার সকল ছাত্র ও বেনাপোলের স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। পরে সকল শহীদ মুক্তিযোদ্ধা ও বেনাপোলস্থ বিভাগীয় সমিতি’র মরহুম সদস্যদের প্রতি দোয়াও রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল মাহবুবা হক এতিমখানার ইমাম হাফেজ মাওলানা খলিলুর রহমান।

আরও পড়ুন