শিরোনাম

  তুরাগে শিশু শ্রমিক হত্যার বিচারের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   রুপগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা বিচারের দাবিতে মানববন্ধন   তুরাগে উত্তরা মডেল একাডেমির প্রাঙ্গণে (এসডিজির) কর্মশালা অনুষ্ঠিত   সিলেটে “দৈনিক স্বাধীন বাংলা”র প্রতিনিধি সম্মেলন ও গুণীজন সংবর্ধনা   এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ

আজ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন


মোঃ রাজিবুল ইসলাম বাবু : বনলতার শহরে নিঃসন্দেহে এক অনন্য সংযোজন। নারীকে সুন্দর করে সাজাতে নাটোরে চালু হলো ফ্যাশন এন্ড লাইফস্টাইল ব্র্যান্ড ‘মানবী’। শহরের কান্দিভিটা শিশু একাডেমি সংলগ্ন এলাকায় শোরুমটি।
মানবী’তে এক ছাদের নিচে পাওয়া যাচ্ছে দেশি-বিদেশি ফোর পিস, থ্রি-পিস, টু-পিস, সিঙ্গেল পিস, স্যান্ডেল, হিজাব, লেডিস পাঞ্জাবিসহ নানা ধরণের পোশাক। রয়েছে বাহারি শাড়ির কালেকশন। যা ঈদ-পূজার মতো উৎসবগুলো রাঙিয়ে তুলবে। এছাড়া মানবী’র ডিজাইন করা সালোয়ার কামিজ ও শাড়িও আছে বিশেষ আকর্ষণ হিসেবে।
মানবী’র স্বত্বাধিকারী শাহরিমা শামস বৃতি বলেন, দীর্ঘদিন ধরেই নাটোরের নারীদের জন্য কিছু করার পরিকল্পনা ছিল। তা থেকেই ‘মানবী’র জন্ম। একজন নারীকে তার স্বরূপে ফুটিয়ে তোলার প্রয়াসেই এগিয়ে যাবে ‘মানবী’। ভবিষ্যতে নারীদের নিয়ে গঠনমূলক এ বং চিন্তাশীল নানা কর্মকাণ্ড পরিচালনার আগ্রহের কথাও জানান বৃতি।

আরও পড়ুন