আজ শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:২৯ অপরাহ্


মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল পৌর আওয়ামীলীগের এর উদ্যোগে শনিবার সকাল সাড়ে ১০টার সময় বেনাপোল গাজিপুর সরঃ প্রাথঃ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর -১, শার্শা আসনের সংসদ সদস্য শিল্পপতি শেখ আফিল উদ্দিন।

এ সময় এমপি আফিল বলেন, যারা জনকল্যাণমুখী, যারা মানবতামুখী যারা দেশ ও সমাজের জন্য কাজ করবে ত্যাগী জনপ্রিয়, যাদের জনগণের কাছে গ্রহনযোগ্যতা আছে তাদেরকেই আঃলীগের কমিটিগুলোতে মূল্যায়ন করা হবে।কোন সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী যেন কমিটিতে কোন স্থান না পায় এদিকে সবাইকে সচেতন থাকতে হবে।

তিনি আরও বলেন ,আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে যাতে করে জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নায়নের হাতকে আরো শক্তিশালী করতে পারি।

সাবধান! দলীয় কোন্দল জিইয়ে রাখলে উন্নয়নের সরকার বাধাগ্রস্থ হবে। আমাদের সাথে মিশে থাকা জামায়াত-বিএনপি ফাঁক খুজে আমাদেরকে পদে পদে ক্ষত-বিক্ষত করবে বলে দলীয় নেতাকর্মীদের হুসিয়ারী দেন তিনি।

আমি আপনাদের পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতেও থাকবো। সব সময় আপনারা আমাকে আপনাদের পাশে পাবেন। আপনাদের সকল প্রকার সুখ দুঃখের পাশে আমি আছি ইনশাহ্আল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিক উদ-দৌলা সরদার অলোক, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও অহিদুজ্জামান অহিদ, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক লতা।

আরও বক্তব্য দেন সাদিপুর ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, বেনাপোল পৌর আঃলীগের সিনিয়র সহ-সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী,উপজেলা পূজা উযযাপন কমিটি শ্রী বৈদ্যনাথ, বেনাপোল পৌরবাসী সংগঠনের আহবায়ক মোস্তাক আহম্মেদ স্বপন, বেনাপোল পৌরসভার ৯টি ওয়ার্ডের আঃলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ,শার্শা উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদ, প্রমূখ।

আরও পড়ুন