শিরোনাম

  নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বেনাপোলে সংবাদ সম্মেলন   ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মনেযোগ দিতে হবে …যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী   টঙ্গীতে ৮শ’ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার   বেনাপোল কাস্টমের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেছে স্টাফ অ্যাসোসিয়েশন   টঙ্গীতে মোবাইলে ফেসবুক চালাতে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা   বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় মাদক সহ আটক-৭   ভারত বাংলাদেশ মৈত্রী সাইকেল র‌্যালী দলকে বেনাপোলে সংবর্ধনা   বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতি’র উদ্যোগে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ   শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   উত্তরখানে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন


রাশেদ রূপগঞ্জ প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের রূপগঞ্জে বাগবেড় বাজারের পাশে বালুর মাঠে লীগ ভিত্তিক খেলা হয়ে শুক্রবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই ফুটবল লীগ খেলায় অংশ নেয় শামীম একাদশ বনাম হান্নান একাদশ এর মধ্যকার ম্যাচে বিজয়ী হযেছেন শামীম একাদশ। বিজয়ী দল শামীম একাদশের হয়ে খেলেছেন-নাঈম, শামীম, সোহেল, বাবু, নোমাজ্জল, রুবেল ও আলমগীর।
অন্য দিকে হান্নান একাদশের হয়ে খেলেছেন -হান্নান, জসিম, সাব্বির, আজাহার, রিফাত, আলী ও মামুন।

উক্ত ফুটবল লীগ খেলায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোস্তাফিজুর রহমান শুক্কুর মাহমুদ, বিশেষ অতিথি -মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ নবী মিয়া ও এলাকার গন্যমান্য বেক্তিবর্গ এবং বাগবেড় সহ আশেপাশের কয়েকটা এলাকার মানুষ উক্ত ফুটবল লীগ খেলা দেখার জন্য বীড় জমায়।

বিজয়ী দল শামীম একাদশের হাতে ২১ইন্চি এলইডি টিভি উপহার দেন এডভোকেট মোস্তাফিজুর রহমান শুক্কুর, এবং তিনি বক্তব্যে বলেন যুবকদের শারীরিক ও মানসিক প্রশান্তির জন্য এই ধরনের খেলাধুলায় অংশ নেয়া উচিৎ।

আরও পড়ুন