শিরোনাম

  টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার   তুরাগে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্নহত্যা

আজ শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৫৮ অপরাহ্


রাশেদ রূপগঞ্জ প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের রূপগঞ্জে বাগবেড় বাজারের পাশে বালুর মাঠে লীগ ভিত্তিক খেলা হয়ে শুক্রবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই ফুটবল লীগ খেলায় অংশ নেয় শামীম একাদশ বনাম হান্নান একাদশ এর মধ্যকার ম্যাচে বিজয়ী হযেছেন শামীম একাদশ। বিজয়ী দল শামীম একাদশের হয়ে খেলেছেন-নাঈম, শামীম, সোহেল, বাবু, নোমাজ্জল, রুবেল ও আলমগীর।
অন্য দিকে হান্নান একাদশের হয়ে খেলেছেন -হান্নান, জসিম, সাব্বির, আজাহার, রিফাত, আলী ও মামুন।

উক্ত ফুটবল লীগ খেলায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোস্তাফিজুর রহমান শুক্কুর মাহমুদ, বিশেষ অতিথি -মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ নবী মিয়া ও এলাকার গন্যমান্য বেক্তিবর্গ এবং বাগবেড় সহ আশেপাশের কয়েকটা এলাকার মানুষ উক্ত ফুটবল লীগ খেলা দেখার জন্য বীড় জমায়।

বিজয়ী দল শামীম একাদশের হাতে ২১ইন্চি এলইডি টিভি উপহার দেন এডভোকেট মোস্তাফিজুর রহমান শুক্কুর, এবং তিনি বক্তব্যে বলেন যুবকদের শারীরিক ও মানসিক প্রশান্তির জন্য এই ধরনের খেলাধুলায় অংশ নেয়া উচিৎ।

আরও পড়ুন