আজ সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন


নিজস্ব প্রতিবেদক :
সাম্প্রতিক সময়ে বিভিন্ন স্থানে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে দেশের বিভিন্নস্থানে বিক্ষোভ ও মানববন্ধন পালিত হচ্ছে। একই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় উত্তরার হাউজবিল্ডিংএর আইডিয়াল প্রোডাক্টের সামনে এক মানববন্ধনের আয়োজন করেন অনলাইনে বেশ জনপ্রিয় গ্রুপ “আমরা ঢাকাবাসী”।
মানববন্ধনের চলাকালীন দূর-দূরান্ত থেকে ছুটে ঢাকাবাসী গ্রুপের সদস্যগণ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন-ঢাকাবাসী গ্রুপের এ্যাডমিন- রকিবুল ইসলাম পাবেল ও কবির হোসাইন।
উক্ত মানববন্ধনে গ্রুপের মরডারেটর –ফারহানা লিপি,সাংবাদিক পুষন,সাংবাদিক সানজিদা রুমা,নিসি,মেহের আফরোজ সুমি ও শেখ হাসান আলী উপস্থিত ছিলেন।
এছারাও সন্মানীত সদস্য হিসেবে উপস্থিত ছিলেন-মোঃ আলাউদ্দিন মিয়া(সেফুদা), তাইজুদ্দিন জুয়েল, সাংবাদিক ইলিয়াস ফরাজী, সাংবাদিক সাইফুল ইসলাম (একা) সহ আরো অনেকেই।
সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকাবাসী গ্রুপের এ্যাডমিন রকিবুল ইসলাম পাবেল বলেন-আমি সরকারের বিরুদ্বে নই আমি চাই সরকার তার অবস্থান থেকে যটটুকু নিরাপত্তা দেয়া যায়,তাই যেনো দেয় দেশবাসিকে এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন বহাল করুক। এছারাও মানববন্ধনে আসা ঢাকাবাসীর সদস্যরা ‘ধর্ষকের ঠাঁই নাই-এই সোনার বাংলায়, ধর্ষকের আস্তানা-ভেঙে দাও গুঁড়িয়ে দাও, উই ওয়ান্ট জাস্টিস স্লোগান দিতে দেখা যায় ।

আরও পড়ুন