উত্তরায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত       রোববার লেনদেন চালু জিল বাংলা সুগারের       জাপার ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সভা রোববার       পদ্মা সেতুর ৩৫তম স্প্যান বসছে আজ       ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন প্রতিবাদে উত্তরায় রাজপথ কাপালেন ধর্মপ্রাণ লাখো মুসলমান।        তুরাগে তৌহিদী জনতার উদ্যোগে ফ্রান্সে মহানবী (সা:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল       বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় ১টি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার       বিশ্বের ৩ কোটি ২৭ লাখের বেশি মানুষ করোনা থেকে সুস্থ       আর্মেনিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ২১       নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি -ওবায়দুল কাদের    

আজ শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৫৬ অপরাহ্


মনির হোসেন : এই সময়ের তরুণ অভিনেতা বশির আলম সৌরভ ও ওয়নতিকা কে এবার দেখা যাবে সঙ্গীতশিল্পী থমাস সরকার লিওনার্দোর ‘মেঘলা আকাশ ’ গানের ভিডিওতে। মৌলিক গল্পে নির্মিত গানটির ভিডিওর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালানা করেছেন এ সময়ের তরুণ নির্মাতা রুমান সাবিদ।
নতুন এই গানের কথা লেখার পাশাপাশি সুর করেছেন থমাস সরকার লিওনার্দো । আর গানটির সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটারজি। গানটি আসছে ঈদ উপলক্ষ্যে স্বপ্ন মালটিমিডিয়ার ইউটিউব চ্যানেলে।

গানটি নিয়ে থমাস সরকার লিওনার্দো বলেন, ঈদে একাধিক গান প্রকাশিত হলেও মেঘলা আকাশ ও জানপাখি গান ২টি নিয়ে আমার একটু আগ্রহ বেশি। শ্রোতাদের পছন্দের তালিকায় থাকবে গান ২টি , এটা আমি বলতে পারি। বাকীটা শ্রোতারাই বিবেচনা করবেন।
রুমান সাবিদ বলেন, আমি বরাবরই মৌলিক গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারো তার ব্যতিক্রম নয়। ভিডিও’র গল্প, লোকেশন এবং নির্মাণ দর্শক হৃদয়ে দাগ কাটবে আমার বিশ্বাস। আর গানটিও শ্রোতাদের হৃদয়ে দোলা দেয়ার মতোই। আশা করছি সব মিলিয়ে দর্শক- শ্রোতাদের ভালো লাগবে।
স্বপ্ন মাল্টিমিডিয়া চেয়ারম্যান জানায়, তাদের ঈদ উৎসবের আয়োজনে বেশকিছু মিউজিক ভিডিও তাদের ইউটিউবে প্রকাশ করা হবে।

আরও পড়ুন