শিরোনাম

  এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার

আজ শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন


মনির হোসেন : এই সময়ের তরুণ অভিনেতা বশির আলম সৌরভ ও ওয়নতিকা কে এবার দেখা যাবে সঙ্গীতশিল্পী থমাস সরকার লিওনার্দোর ‘মেঘলা আকাশ ’ গানের ভিডিওতে। মৌলিক গল্পে নির্মিত গানটির ভিডিওর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালানা করেছেন এ সময়ের তরুণ নির্মাতা রুমান সাবিদ।
নতুন এই গানের কথা লেখার পাশাপাশি সুর করেছেন থমাস সরকার লিওনার্দো । আর গানটির সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটারজি। গানটি আসছে ঈদ উপলক্ষ্যে স্বপ্ন মালটিমিডিয়ার ইউটিউব চ্যানেলে।

গানটি নিয়ে থমাস সরকার লিওনার্দো বলেন, ঈদে একাধিক গান প্রকাশিত হলেও মেঘলা আকাশ ও জানপাখি গান ২টি নিয়ে আমার একটু আগ্রহ বেশি। শ্রোতাদের পছন্দের তালিকায় থাকবে গান ২টি , এটা আমি বলতে পারি। বাকীটা শ্রোতারাই বিবেচনা করবেন।
রুমান সাবিদ বলেন, আমি বরাবরই মৌলিক গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারো তার ব্যতিক্রম নয়। ভিডিও’র গল্প, লোকেশন এবং নির্মাণ দর্শক হৃদয়ে দাগ কাটবে আমার বিশ্বাস। আর গানটিও শ্রোতাদের হৃদয়ে দোলা দেয়ার মতোই। আশা করছি সব মিলিয়ে দর্শক- শ্রোতাদের ভালো লাগবে।
স্বপ্ন মাল্টিমিডিয়া চেয়ারম্যান জানায়, তাদের ঈদ উৎসবের আয়োজনে বেশকিছু মিউজিক ভিডিও তাদের ইউটিউবে প্রকাশ করা হবে।

আরও পড়ুন