শিরোনাম

  বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা- বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন   সারাদেশের ন্যায় শার্শা উপজেলা ঐতিহাসিক ৭ই মার্চ বিভিন্ন কর্মসূচী পালিত   বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক   কোতয়ালী ও কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৭ জন গ্রেফতার : গাঁজা ও চোলাই মদ উদ্বার   বেনাপোলে ভারতীয় গাঁজা সহ যুবক আটক   রাজধানীতে ৯০০ লিটার চোলাই মদসহ আটক ৪   রাজধানীতে বিপুল পরিমান দেশি-বিদেশী মদ বিয়ারসহ এক মাদককারবারি গ্রেফতার   শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষকে ফগার মেশিন হস্তান্তর করলো ডিএনসিসি   সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির  হত্যা ও নির্যাতনের  প্রতিবাদে উত্তরায় মানববন্ধন   দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানী ও হত্যার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৫ অপরাহ্


স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. মো. বেলাল হোসেনকে বদলি করা হয়েছে। তার স্থলে পরিচালক (প্রশাসন) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ডা. শেখ মোহাম্মদ হাসান ইমামকে। রোববার (৯ আগস্ট) স্বাস্থ্যসেবা বিভাগের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

এছাড়া অপর এক আদেশে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক (স্বাস্থ্য অধিদফতরের ওএসডি) অধ্যাপক ডা. ইমতিয়াজ ফারুককে ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক এবং শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, বগুড়ার সার্জারি বিভাগের অধ্যাপক ডা. মো. মোত্তালেব হোসেনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক পদে বদলি ও পদায়ন করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পারসোনাল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

আরও পড়ুন