শিরোনাম

  তুরাগে শিশু শ্রমিক হত্যার বিচারের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন   রুপগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা বিচারের দাবিতে মানববন্ধন   তুরাগে উত্তরা মডেল একাডেমির প্রাঙ্গণে (এসডিজির) কর্মশালা অনুষ্ঠিত   সিলেটে “দৈনিক স্বাধীন বাংলা”র প্রতিনিধি সম্মেলন ও গুণীজন সংবর্ধনা   এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ

আজ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন


বেনাপোল প্রতিনিধি: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা থানা পুলিশ ও বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন করেছে।রোববার (০৭ মার্চ) বেলা ৩টায় বেনাপোল থানার ওসি মামুন খানের সভাপতিত্বে শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে প্রধান অতিথি করে বেলুন উড়িয়ে ও কেক কেটে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আনন্দ উদযাপন অনুষ্ঠানে বেনাপোল থানার সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অপর দিকে শার্শা থানার ওসির সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি ২০ পাউন্ড ওজনের কেক কেটে আনন্দ উদযাপন করেন।  এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, এসি ল্যান্ড ভূমি রাসনা শারমিন মিথি,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার,সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেলসহ স্থানীয় সকল নেতাকর্মীরা।
আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন ছিল বাঙ্গালি জাতির স্বাধীনতা সংগ্রামের অনুপ্রেরণা। তার এই ঐতিহাসিক ভাষনে জাতি অনুপ্রানীত হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিল। সেদিন যদি বঙ্গবন্ধু এই ভাষন না দিতেন তাহলে এই দেশ স্বাধীন হতো না।

আরও পড়ুন