শিরোনাম

  এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার

আজ শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন


ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। নির্বাচনী ফল বাতিলের দাবিতে বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের সমর্থকরা পার্লামেন্ট ভবনে হামলা চালায়। এরপরই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। খবর সিএনএনের।
স্থানীয় সময় বুধবার কংগ্রেস অধিবেশন চলাকালে বিক্ষোভ শুরু করে ট্রাম্প সমর্থকরা। সংঘর্ষ শুরু হয় নিরাপত্তাকর্মীদের সঙ্গে। এই ঘটনায় এক নারী নিহত হন। আহত হন অনেকেই। সহিংসতা থামাতে বৃহস্পতিবার সকাল ছয়টা পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে ওয়াশিংটনে।
এমন পরিস্থিতিতে রিপাবলিকান নেতা ট্রাম্পের একাধিক পোস্ট বাতিল করে দিয়েছে টুইটার। সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় এই মাধ্যম ট্রাম্পের অ্যাকাউন্ট ১২ ঘণ্টার জন্য ব্লক করে দিয়েছে।
অন্যদিকে একই অভিযোগে ফেসবুক থেকে ট্রাম্পের অ্যাকাউন্ট ২৪ ঘন্টার জন্য বন্ধ করে দেয়া হয়েছে। ‍মুছে দেয়া হয়েছে ট্রাম্পের পোস্ট করা একটি সহিংস ভিডিও।
এদিকে ২৪ ঘন্টার জন্য ট্রাম্পকে ব্লক করে দেয়া হয়েছে ইনস্টাগ্রামেও। উসকানি ছড়ানোর দায়ে তার চ্যানেল থেকে পোস্ট করা একটি ভিডিও মুছে ফেলেছে ইউটিউবও।

আরও পড়ুন