শিরোনাম

  নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বেনাপোলে সংবাদ সম্মেলন   ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মনেযোগ দিতে হবে …যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী   টঙ্গীতে ৮শ’ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার   বেনাপোল কাস্টমের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেছে স্টাফ অ্যাসোসিয়েশন   টঙ্গীতে মোবাইলে ফেসবুক চালাতে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা   বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় মাদক সহ আটক-৭   ভারত বাংলাদেশ মৈত্রী সাইকেল র‌্যালী দলকে বেনাপোলে সংবর্ধনা   বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতি’র উদ্যোগে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ   শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   উত্তরখানে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন


ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। নির্বাচনী ফল বাতিলের দাবিতে বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের সমর্থকরা পার্লামেন্ট ভবনে হামলা চালায়। এরপরই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। খবর সিএনএনের।
স্থানীয় সময় বুধবার কংগ্রেস অধিবেশন চলাকালে বিক্ষোভ শুরু করে ট্রাম্প সমর্থকরা। সংঘর্ষ শুরু হয় নিরাপত্তাকর্মীদের সঙ্গে। এই ঘটনায় এক নারী নিহত হন। আহত হন অনেকেই। সহিংসতা থামাতে বৃহস্পতিবার সকাল ছয়টা পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে ওয়াশিংটনে।
এমন পরিস্থিতিতে রিপাবলিকান নেতা ট্রাম্পের একাধিক পোস্ট বাতিল করে দিয়েছে টুইটার। সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় এই মাধ্যম ট্রাম্পের অ্যাকাউন্ট ১২ ঘণ্টার জন্য ব্লক করে দিয়েছে।
অন্যদিকে একই অভিযোগে ফেসবুক থেকে ট্রাম্পের অ্যাকাউন্ট ২৪ ঘন্টার জন্য বন্ধ করে দেয়া হয়েছে। ‍মুছে দেয়া হয়েছে ট্রাম্পের পোস্ট করা একটি সহিংস ভিডিও।
এদিকে ২৪ ঘন্টার জন্য ট্রাম্পকে ব্লক করে দেয়া হয়েছে ইনস্টাগ্রামেও। উসকানি ছড়ানোর দায়ে তার চ্যানেল থেকে পোস্ট করা একটি ভিডিও মুছে ফেলেছে ইউটিউবও।

আরও পড়ুন