শিরোনাম

  এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার

আজ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ অপরাহ্


পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত গোল্ডেন সনের পরিচালনা পর্ষদ সাধারণ শেয়ারহোল্ডারদের জন‌্য ২.৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণ দিয়েছে। তবে কোম্পানির পরিচালক ও উদ্যোক্তা শেয়ারহোল্ডাররা কোনো লভ্যাংশ পাবেন না। ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য এ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানির পরিচালনা পর্ষদ।

বুধবার (২৫ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের সম্মতিতে অনুমোদনের জন্য আগামী ৩১ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির ১৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।  শেয়াহোল্ডারদের লভ্যাংশ বিতরণের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৫ ডিসেম্বর।

২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে কোম্পানির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১.০৫ টাকা। আগের বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান ছিল ০.৯৯ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২০.০৩ টাকা।  আগের বছরের একই সময়ে এনএভিপিএস ছিল ২১.০৮ টাকা।

আরও পড়ুন