শিরোনাম

  এ সময়ের জনপ্রিয় নির্মাতা সাইফুল ভূইয়া “আর এম মিউজিক” ব্যানারে আমাদের মাঝে নতুন চমক নিয়ে আসছে   টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার

আজ বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:২৩ অপরাহ্


মোঃ রাসেল ইসলাম,শার্শা উপজেলা প্রতিনিধি: যশোরের শার্শার কায়বা ইউনিয়নের বাগুড়ী বেলতলা গ্রাম থেকে গত এক সপ্তাহ আগে অপহরণের শিকার কিশোরী পূর্ণিমা দাসকে যশোর আদালত চত্তর থেকে উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।

বুধবার (১০ই মার্চ) বিকেলে অপহরণের শিকার ঐ কিশোরীকে উদ্ধার করে শার্শা থানা পুলিশ। এঘটনায় অপহরণকারী আকবার ও স্ত্রী রুমা খাতুন নামে দুই জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন শার্শা থানা ওসি।

এএসপি নাভারণ সার্কেল জুয়েল ইমরান, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান ও এসআই মোস্তাফিজুর রহমানের নির্ঘুম রাত ও অক্লান্ত পরিশ্রমের ফলেই অপহরণের এক সপ্তাহের মধ্যেই পূর্ণিমা দাসকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধার পূর্ণিমাকে পেয়ে খুশি ভুক্তভোগী পরিবার। অপহরণের শিকার পূর্ণিমা দাস শার্শার বাগআঁচড়া বেলতলা গ্রামের রবিন দাসের মেয়ে।

উল্লেখ্য: গত ৩ মার্চ বাগআঁচড়া থেকে পূর্ণিমা দাস অপহরণ হওয়ার পর পূর্ণিমার বাবা রবিন দাস মেয়েকে আকবার ও স্ত্রী রুমা খাতুন নিয়ে পালিয়েছে জানিয়ে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তারই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসনের রুদ্ধশ্বাস অভিযানে অপহরণকারীদেরকে আটক এবং পূর্ণিমাকে উদ্ধার করা হয়।

এই বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)বদরুল আলম বলেন, পূর্ণিমা দাস নিখোঁজ এর পর থানায় একটা অভিযোগ হয়। অভিযোগের ভিত্তিতে প্রশাসন উদ্ধার চেষ্টা চালালে অপহরণকারী দুই আসামী সহ কিশোরীকে উদ্ধারে সফল হয়। বৃহস্পতিবার বিকালে আসামিদেরকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন