শিরোনাম

  টঙ্গীর মিলগেটে ১৪টি তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে   তুরাগে মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই চোর গ্রেফতার   দক্ষিণখানে ব্যবসায়ীকে প্রকাশে গুলি করে হত্যার অভিযোগে ৬ জন গ্রেফতার : দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্বার   রাজধানীতে ১৪ হাজার মাস্ক বিতরণ ডিএমপি’র   রাজধানীতে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার : ১৮৩ মোবাইল ফোন জব্দ   তুরাগের নয়ানগরে আয়ুর্বেদী চিকিৎসক ও ফার্সেমী মালিকের বাসায় সন্ত্রাসী হামলা : ভাংচুর, লুটপাট , আহত-৫   যশোরের শার্শায় পঙ্গু সেজে ফেনসিডিল পাচার,প্রাইভেটকার সহ আটক-২   শার্শায় অপহরণ হওয়া কিশোরীকে সাতদিন পর উদ্ধার,আটক-২   তুরাগে ১০ বছরের এক কিশোরী ধর্ষণের স্বীকার   তুরাগে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্নহত্যা

আজ রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন


এস,এম,মনির হোসেন জীবন : : রাজধানীর গেন্ডারিয়া ও ওয়ারিতে পৃথক অভিযানে ৯০০ লিটার চোলাই মদসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
গেন্ডারিয়া থেকে আটকরা হলেন-সুধন চন্দ্র দাশ (৫০) ও মঞ্জু মিয়া (৩৩) এবং ওয়ারি থেকে আটকরা হলেন-আব্দুল করিম ফকির (৪৯) ও ইকবাল হোসেন (৫০)।
আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানার ডিস্টিলারী রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ৬৫০ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও দুই হাজার ৪২০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই দিন বেলা সোয়া ১২টায় র‌্যাব-১০ এর আর একটি দল রাজধানীর ওয়ারি থানার লালচাঁন মোকাম লেন টিপু সুলতান রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে ২৫০ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও তিন হাজার ৪৫৫ টাকা উদ্ধার করা হয়।
আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা পেশাদার চোলাই মদ ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ গেন্ডারিয়া ও ওয়ারিসহ পুরান ঢাকা এলাকায় চোলাই মদ সরবারহ করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন