শিরোনাম

  সারা দেশে অর্ধেক বাস ভাড়াসহ বিভিন্ন দাবীতে টঙ্গীতে ছাত্রদের ঢাকা-ময়মনসিংহ অবরোধ   তুরাগে ছুরিকাঘাতে এক নারী পোষাক শ্রমিক নিহত   টঙ্গীতে অপহৃত শিশুসহ অপহরনকারী গ্রেপ্তার   তুরাগ থানা আওয়ামীলীগের ৫৩ নং ওয়ার্ড ইউনিটের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত   তুরাগে গলায় ফাঁস দিয়ে এক গার্মেন্টসকর্মীর আত্নহত্যা, স্বামী পলাতক   টঙ্গীতে নিউ মন্নু ফাইন কটন মিলস্ ২০তম বার্ষিক সাধারণ অনুষ্ঠিত   টঙ্গীতে ছিনতাইয়ের প্রস্তুতি কালে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার   টঙ্গীর সেতু বন্ধ, টঙ্গীতে ভয়াবহ যানজট   টঙ্গী ব্রীজ মারাত্নক ঝুঁকিপূর্ণ, বড় দূর্ঘটনার আশংকা   তুরাগে উত্তরা মডেল একাডেমিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া  অনুষ্ঠান

আজ সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্


মোঃ রাসেল ইসলাম,শার্শা উপজেলা প্রতিনিধি: যশোরের শার্শা থানাধীন বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে পায়ের ব্যান্ডেজের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল,একটি প্রাইভেটকার সহ মাদক ব্যবসায়ী জামাল হোসেন(৩৩) ও আজিজুল ইসলাম(২৬)নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে ছদ্মবেশ ধারী মাদক ব্যবসায়ী জামাল কে সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ৪৮ বোতল ফেনসিডিল। পরে তাকে আটক করা হয়। আটক জামাল মুন্সিগঞ্জের পয়সা গ্রামের ছামাদ দেওয়ানের ছেলে। ও আটক প্রাইভেট ড্রাইভার আজিজুল শার্শার কাজিরবেড় গ্রামের মৃত: আব্দুর সাত্তারের ছেলে।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান আমাদের প্রতিনিধিকে বলেন, আটক জামাল হোসেনের দান পায়ে ব্যান্ডেজ করা ছিল। প্রখম মনে হয়েছিল সে পঙ্গু। ডান পায়ে বেশ মোটা করে ব্যান্ডেজ করা ছিল। এবিষয়টা সন্দেহ হলে তাকে জিঙ্গাসা করলে সে শিকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর লুকানো আছে ভারতীয় ফেনসিডিল। পরে তাকে এবং প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করা হয়।তার নামে ঝিকরগাছায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে। সে গোপনীয়তা রক্ষা করে দেশের বিভিন্ন জায়গায় নিয়ে যায় এসব মাদক।

আরও পড়ুন