শিরোনাম

  সারা দেশে অর্ধেক বাস ভাড়াসহ বিভিন্ন দাবীতে টঙ্গীতে ছাত্রদের ঢাকা-ময়মনসিংহ অবরোধ   তুরাগে ছুরিকাঘাতে এক নারী পোষাক শ্রমিক নিহত   টঙ্গীতে অপহৃত শিশুসহ অপহরনকারী গ্রেপ্তার   তুরাগ থানা আওয়ামীলীগের ৫৩ নং ওয়ার্ড ইউনিটের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত   তুরাগে গলায় ফাঁস দিয়ে এক গার্মেন্টসকর্মীর আত্নহত্যা, স্বামী পলাতক   টঙ্গীতে নিউ মন্নু ফাইন কটন মিলস্ ২০তম বার্ষিক সাধারণ অনুষ্ঠিত   টঙ্গীতে ছিনতাইয়ের প্রস্তুতি কালে অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার   টঙ্গীর সেতু বন্ধ, টঙ্গীতে ভয়াবহ যানজট   টঙ্গী ব্রীজ মারাত্নক ঝুঁকিপূর্ণ, বড় দূর্ঘটনার আশংকা   তুরাগে উত্তরা মডেল একাডেমিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া  অনুষ্ঠান

আজ সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্


এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগ থানা কামারপাড়া পুরাতন বাজার এলাকায় একটি মোবাইল ও ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃতদের নাম- মোঃ জাকির মোল্লা (২৫) ও মোঃ রুবেল শেখ (২৭)।
মঙ্গলবার দুপুরে রাজধানীর অদূরে সাভারের গেন্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা জোনাল টিম। গ্রেফতারের সময় তাদের নিকট হতে চোরাই দুইটি মোবাইল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা সক্রিয় চোর চক্রের সদস্য উল্লেখ করে গোয়েন্দা উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, তুরাগ থানার কামারপাড়া এলাকার পুরাতন বাজারের আরিয়ান ইলেক্ট্রনিক্সের দোকানে চুরির ঘটনায় গত ০৭ জানুয়ারি ২০২১ তারিখ মামলা হয়। পরবর্তী সময়ে মামলাটি তদন্তকালে সিসিটিভি ফুটেজ থেকে চোরদের সনাক্ত ও তথ্যপ্রযুক্তির সহায়তায় সাভার গেন্ডা এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।
এবিষয়ে গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন জানিয়ে আজ বুধবার ঢাকার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন