আজ শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:০৪ অপরাহ্


মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), উত্তরা প্রতিনিধি :
তুরাগের নলভোগ এলাকায় গতকাল (২১ অক্টোবর, বুধবার) শিউলি আক্তার নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। রাত আনুমানিক আটটায় খবর পেয়ে লাশ উদ্ধার করে তুরাগ থানা পুলিশ। এ ঘটনায় তৎক্ষণাৎ মৃত শিউলি আক্তারের স্বামী দুলু মিয়াকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেয়া হয়। অপরদিকে, এ ঘটনায় তুরাগ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ওয়াজিউর রহমান জানায়, ‘লাশ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়া সাপেক্ষে মৃত্যুর কারণ জানা যাবে।’ তবে মৃত্যুর কারণ প্রসঙ্গে জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক তারে পেচিয়ে ওই নারীর মৃত্যু হয়েছে। তবে, মৃত্যুর সঠিক কারণ পেতে ময়নাতদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।’
এদিকে, নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে স্বামী দুলু মিয়া শিউলিকে মারধর করত। এমনকি বছর খানিক আগে সে আরো একটি বিয়ে করে। দুলু মিয়া মাদকাসক্ত হওয়ায় সংসারে প্রায়ই অশান্তি লেগে থাকত।
অপরদিকে, তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শফিউল্লাহ এই অপমৃত্যুর ঘটনায় মামলা ও তদন্ত কার্যক্রমের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন