শিরোনাম

  বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা- বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন   সারাদেশের ন্যায় শার্শা উপজেলা ঐতিহাসিক ৭ই মার্চ বিভিন্ন কর্মসূচী পালিত   বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক   কোতয়ালী ও কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৭ জন গ্রেফতার : গাঁজা ও চোলাই মদ উদ্বার   বেনাপোলে ভারতীয় গাঁজা সহ যুবক আটক   রাজধানীতে ৯০০ লিটার চোলাই মদসহ আটক ৪   রাজধানীতে বিপুল পরিমান দেশি-বিদেশী মদ বিয়ারসহ এক মাদককারবারি গ্রেফতার   শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষকে ফগার মেশিন হস্তান্তর করলো ডিএনসিসি   সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির  হত্যা ও নির্যাতনের  প্রতিবাদে উত্তরায় মানববন্ধন   দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানী ও হত্যার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:২৫ অপরাহ্


প্রতিনিধি, টঙ্গী (গাজীপুর):
গতকাল বুধবার গভীর রাতে টঙ্গীর আউচপাড়া কলেজ রোড জান্নাতুল ভিলায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের রুমে তল্লাশী চালিয়ে ‘পুলিশ লেখা’ ট্রাভেল ব্যাগের ভিতর কস্টেপ দিয়ে পেচানো অবস্থায় ৮শ’ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে-তাহমিনা রশিদ স্বর্ণা (৩২), মোহাম্মদ কায়সার আহমেদ (৩১) ও মোঃ মনির হোসেন (২৫)।
পুলিশ জানায়, রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা পুলিশ আউচপাড়া জান্নাতুল ভিলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবত উত্তরা, সাভার, গাজীপুরসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। এর আগেও আলামিন উত্তরা এপিবিএনের হাতে ৪৫০পিচ ইয়াবাসহ গ্রেফতার হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন