শিরোনাম

  নবগঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বেনাপোলে সংবাদ সম্মেলন   ছাত্রছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় মনেযোগ দিতে হবে …যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী   টঙ্গীতে ৮শ’ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার   বেনাপোল কাস্টমের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেছে স্টাফ অ্যাসোসিয়েশন   টঙ্গীতে মোবাইলে ফেসবুক চালাতে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা   বেনাপোলে পুলিশের অভিযান ভারতীয় মাদক সহ আটক-৭   ভারত বাংলাদেশ মৈত্রী সাইকেল র‌্যালী দলকে বেনাপোলে সংবর্ধনা   বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতি’র উদ্যোগে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ   শার্শায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   উত্তরখানে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন


নিজস্ব প্রতিবেদক :  গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গীর কলেজ গেট এলাকায় একটি বাড়িতে সাহারা খাতুন (১৭) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ জানায়, ঘটনার দিন দুপুরে ওই স্কুল ছাত্রী তার রুমে বসে মোবাইলে ফেসবুক চালাইতেছিল। এ সময় তার বাবা এসে তাকে ফেসবুক চালাতে নিষেধ করে এবং তার কাছ থেকে মোবাইলটি নিয়ে নেয়। এই রাগে ক্ষোভে রাত সাড়ে ৭টার দিকে তার নিজ রুমে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। সে টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের ছাত্রী। তার পিতার নাম: মো: সুমন মিয়া, মাতা: নাসরিন আক্তার। এব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আরও পড়ুন