শিরোনাম

  বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা- বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন   সারাদেশের ন্যায় শার্শা উপজেলা ঐতিহাসিক ৭ই মার্চ বিভিন্ন কর্মসূচী পালিত   বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক   কোতয়ালী ও কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৭ জন গ্রেফতার : গাঁজা ও চোলাই মদ উদ্বার   বেনাপোলে ভারতীয় গাঁজা সহ যুবক আটক   রাজধানীতে ৯০০ লিটার চোলাই মদসহ আটক ৪   রাজধানীতে বিপুল পরিমান দেশি-বিদেশী মদ বিয়ারসহ এক মাদককারবারি গ্রেফতার   শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষকে ফগার মেশিন হস্তান্তর করলো ডিএনসিসি   সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির  হত্যা ও নির্যাতনের  প্রতিবাদে উত্তরায় মানববন্ধন   দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হয়রানী ও হত্যার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন


টঙ্গীতে র‌্যাবের সাথে ‘ক্রসফায়ারে’ হাসান (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত হাসান হত্যা, ডাকাতি, মাদকসহ প্রায় ১৮ মামলার আসামি বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এই ঘটনা ঘটে। সে এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, গুলি, ম্যাগাজিন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে টঙ্গীতে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী আবু সুফিয়ান (২১) র‌্যাবের সাথে ক্রসফায়ারে নিহত হয়।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, রাত সোয়া ৮টার দিকে র‌্যাব সদস্যরা খবর পেয়ে একদল মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টঙ্গীর মাজারবস্তি এলাকায় অবস্থান করছিল। ঘটনাস্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসী হাসান গুলিবিদ্ধ হয়ে মারা যায় এবং অন্য সদস্যরা পালিয়ে যায়।

এসময় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান। ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আরও পড়ুন